মেয়েদের হাসানোর জোকস | প্রেমিকাকে হাসানোর কিছু কথা | মনের মানুষকে হাসানোর জোকস


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই ইন্টারনেট সাহায্যে খোঁজাখোজি করছেন মেয়েদের হাসানের জোকস এমএমএস ও প্রেমিকা/মনের মানুষকে হাসানোর জন্য যারা জোকস মেসেজ/পিকচার। আজকে তাদের জন্য  ও আপনাদের সুবিধার জন্য আমরা আজকে আপনাদের মাঝে এই পোস্টের মাধ্যমে শেয়ার করবো মেয়েদের হাসানোর জোকস, প্রেমিকাকে হাসানোর কিছু কথা, মনের মানুষকে হাসানোর জোকস। আশা করি আপনাদের সবার অনেক পছন্দ হবে এবং ভালো লাগবে।


    মেয়েদের হাসানোর জোকস  

    ★রাস্তাতে এক ফকির কে দেখে এক

    মহিলা বলছে " এই তোমাকে কোথায়

    যেন দেখছি মনে হচ্ছে!!"

    ফকিরঃ হ্যাঁ ম্যাডাম কালকেই

    না আপনে আমার ফ্রেন্ড রিকোয়েস্ট

    একসেপ্ট করলেন!!

    আর আমার প্রোফাইল পিকচার এ

    তো কমেন্ট ও দিসেন "So Sweet

    ★কেরামত বিয়া করছে 

     বাসর রাতে বৌ কে আদর করতে গেল.... বৌ তো রেগে গেল!

     বৌ: খবরদার! আমার কাছে আসবেনা!

     কেরামত: (অবাক হয়ে) কেন?

     বৌ: কারন আমি মাকে কথা দিছি!!! 

     বিয়ের পর এসব ছেড়ে দেব! 

    ★ বাবা আমি বড় হয়ে গেছি??

    কেমনে বুজলি!!! আমার শুধু বিয়ে করতে মন চায়!!!

    ★  স্যার: কী হলো কাল স্কুলে আসোনি কেন?  

    ছাত্রী: দেখলাম স্যার আপনি আমাকে মিস করেন কিনা!!!

    ★ সারাদিন তো অনলাইনে থাকো??

    আমি:- জ্বী উৎসাহ পেলে সারারাত থাকবো!!!

    ★মেয়ে : তুমি আমাকে ভালবাস!!!!

    ছেলে : অনেক ভালবাসি!!!

    মেয়ে : তুমি আমার জন্য কি করতে পার?  

    ছেলে : তুমার জন্য আমি সব কিছু করতে পারি!!! 

    মেয়ে : তাহলে আমাকে আকাশের ওই চাঁদ টা এনে দাও!!""

    ছেলে : হারামজাদি , তাহলে ঈদ কি তর বাপের মুখ দেইখা করমু!!!


    প্রেমিকাকে হাসানোর কিছু কথা  

    ★বল্টু :আমি জীবনেও বিয়া করুম না!!!! 

    আর আমার পোলারেও কমু বিয়া না করতে ?  

    ★প্রেমিকা তার প্রেমিককে ভালবেসে চুমু খেল!!!

     অত:পর বলল, যাহ!! তোমার গালে লিপস্টিকের দাগ লেগে গেল!!!! 

    প্রেমিকের চট জলদি উত্তর, দাগ থেকে যদি দারুন কিছু হয় তাহলে দাগই ভালো!!!

    ★বল্টুর একটি মেয়েকে পছন্দ হয়েছে তাই তাকে প্রপোজ করার জন্য রাস্তায় একটি লাক্স সাবান নিয়ে দাঁড়িয়ে আছে,, (একটু পর মেয়েটি আসলো),,  

    বল্টু:- এক্সকিউজ মি..

    মেয়ে:- হুম বলেন!!

    বল্টু:-আমি আপনাকে ভালোবাসি আই লাভ ইউ(সাবানটা সামনে বাড়িয়ে দিয়ে)

    মেয়ে:- ভালোবাসেন ভালো কথা,, সাবান কেন? ফুল কোথায়?  

    বল্টু:- তুমি কি ভেবেছ আমি তোমাকে একটু ভালোবাসি?? না,, আমি তোমাকে অনেক- অনেক ভালোবাসি!!!

    তাই তো তোমাকে হাজার ফুল দিয়ে প্রপোজ করলাম!!!

    মেয়ে :- কি এখানে তুমি হাজার ফুল পেলে কোথায়? 

    বল্টু :- কেন তুমি জানো না লাক্স সাবানে রয়েছে হাজার ফুলের_সৌরব ,,, 

    তাই তো তোমাকে লাক্স_সাবান দিয়ে প্রপোজ_করলাম!!!  

    ★মেয়েটি বল্টুকে তার বাসায় নিমন্তন দিলো???

    বল্টু গেলো নিমন্তন্য খেতে

    মেয়ে : ভিমবার দিয়ে সরবত বানিয়ে বল্টুকে দিলো???  

    বল্টু :কি বেপার ভিমবার দিয়ে সরবত দিলে কেন!!!  

    মেয়ে:কেন আপনি জানেন না ভিমবারে থাকে হাজার লেবুরসৌরভ???

    বল্টু শুনপ বেহুস হয়ে গেল???


    মনের মানুষকে হাসানোর জোকস

    ★   একবার বল্টু এক মেয়েকে বল্লো?  

    বল্টু: আই লাভ ইউ??  

    মেয়ে: আমি অন্য একজনকে ভালোবাসি!!  

    বল্টু: দিল ভোঁ দৌড়??  

    মেয়ে: এ ছেলে কই যাস?  

    বল্টু: তোর মার কাছে বলে দিতে?  

    মেয়ে: ঐ ছেলে দাড়া আই লাভ ইউ টু???

    ★রিমি দুধ চা খাবে কিন্তু বাসায় দুধ নেই!!!  

    এখন সে কি করবে? 

    সে রুমে গিয়ে আস্তে!!!  

    তার জামা খুলল তার পর তার পাজামা খুলল !!!!

    তার পর সে কাপড় চেন্জ করে বাজারে গেল দুধ কিনতে!!!!

    ★ ছেলে মেয়ে কে বলছে আই লাভ ইউ!!!
    মেয়ে:অই আয়নাতে নিজের চেহারা দেখছিস কখনো  
    ছেলে: দেখছি বইলাই ত তর মত পেত্নির কাছে আসছি নাইলে তো ক্যাটরিনার কাছেই যাইইতাম!!!!
    ★বিয়ের ১০ বছর পূর্তিতে স্ত্রী বিষন্ন ভঙ্গিতে 
     স্বামীকেঃ তুমি আমাকে কখনোই ভালোবাসোনি!* 
     স্বামী রেগে গিয়েঃ তাহলে এই হাফ ডজন ছেলে- মেয়ে কি আমি internet থেকে download করছি?? 
     স্ত্রী ততোধিক রেগেঃ তোমার যা download speed !!! এগুলো আমি পাশের বাড়ির বল্টু, পল্টু আর পিন্টুরপেন ড্রাইভ থেকে নিয়েছি...?


    Tag: মেয়েদের হাসানোর জোকস, প্রেমিকাকে হাসানোর কিছু কথা, মনের মানুষকে হাসানোর জোকস

    Post a Comment

    0 Comments
    * Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.