আবেগি মনের কিছু কথা | মনের কিছু কষ্টের কথা | আবেগি মন স্ট্যাটাস পিক | কষ্টের স্ট্যাটাস ছবি


    আবেগি মনের কিছু কথা  

    আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

    আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

    প্রিয় বন্ধুগণ আপনারা অনেকেই আবেগি স্ট্যাটাস ও কষ্টের কথা পড়তে ও শেয়ার করতে পছন্দ করেন। আবেগপ্রবণ মানুষ যারা আছেন তারা আর এসব আবেগি স্ট্যাটাস ও কষ্টের স্ট্যাটাস পাওয়ার জন্য আপনারা অনেকেই অনেক রকম ভাবে ইন্টারনেটের মাধ্যমে সার্চ করছেন। 

    তাই আমরা আপনাদের সুবিধার জন্য এই পোস্টের মাধ্যমে শেয়ার করবো আবেগি মনের কিছু কথা, মনের কিছু কষ্টের কথা, আবেগি মন স্ট্যাটাস পিক, কষ্টের স্ট্যাটাস ছবি। আশা করি আপনাদের সবার অনেক পছন্দ হবে ও ভালো লাগবে। 


    মনের কিছু কষ্টের কথা  

    ★ভালো থাকুক প্রিয় মানুষগুলো,,,,,,আমি না হয় তাদের দেখেই ভালো থাকবো,,,!!!

    ★স্বপ্নটা আমি একাই দেখেছিলাম,,,,তাইতো আজ কষ্টটা একাই পেলাম,,,,!!!

    ★একদিন হারিয়ে যাবো তারার বেশে চাঁদের দেশে,,,,,!!!!

    ★প্রিয় পারলে আমায় প্রিয়জন বানিয়ো,,,,,প্রয়োজন বানানোর দরকার নেই,,,,!!!

    ★ভূলে গেছিস,,,, নাকি রেগে আছিস,,,,মন খারাপ,,,, নাকি আমি খারাপ,,,,!!!!

    ★সে আর আমায় খোজ করে না,,,,,তাইতো আমি আর তাকে বিরক্ত করি না,,,,,!!!!

    ★অভিমানে মূখ ফেরালে,,,,,,সত্যিটা তো খুজলে না,,,,,প্রতারণাই দেখলে শুধু,,,,,ভালোবাসা বুজলে না,,,,,!!!!

    ★সবাই শুধু উপর টা দেখে,,,,,কেউ একবার ভিতরটা দেখলো না,,,,,কত কষ্ট যে বেচে আছি সেটাও তুই বুঝলি না,,,,,!!!

    ★তাকে ছাড়া আমি কিভাবে থাকবো,,,,,,,এই একটা কথা কখনো তোমাকে ভালো থাকতে দেবে না,,,,,!!!!

    ★তোর মন পাড়ায় থাকতে দে আমায়,,,,,আমি চুপটি করে দেখবো আর ডাকবো ইশারায়,,,,,!!!

    ★তাকে ধরে রাখার জন্য হয়তো আমার যোগ্যতা ছিলো না,,,,,আর নয়তো সে একজন বারোভাতারি ছিলো,,,!!!


    আবেগি মন স্ট্যাটাস পিক  


    কষ্টের স্ট্যাটাস ছবি



    Tag: আবেগি মনের কিছু কথা, মনের কিছু কষ্টের কথা, আবেগি মন স্ট্যাটাস পিক, কষ্টের স্ট্যাটাস ছবি

    Post a Comment

    0 Comments
    * Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.